শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
স্বাস্থ্য সেবা উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় ও পরামর্শক কর্মশালা

স্বাস্থ্য সেবা উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় ও পরামর্শক কর্মশালা

সুরক্ষা কর্মসূচি (এসএসকে)-কে অধিকতর কার্যকরভাবে বাস্তবায়ন এবং এর সফল সম্প্রসারণের লক্ষ্যে উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি ও অন্যান্য অংশীজনদের সাথে মতবিনিময় ও পরামর্শক কর্মশাला অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ০৯:৩০ ঘটিকায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অর্থনীতি ইউনিট স্বাস্থ্য সেবা বিভাগের আয়োজনে এই অনুষ্ঠিত হয়।

 

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুম। প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হোন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অর্থনীতি ইউনিট স্বাস্থ্য সেবা বিভাগের মহাপরিচালক ডাঃ এনামুল হক।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট পৌরসভা মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, ভাইস চেয়ারম্যান (মহিলা) লতিফা বেগম লাকি, সদর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ দ্বীপংকর রায়। বক্তব্য রাখেন স্বাস্থ্য অর্থনীতি ইউনিট স্বাস্থ্য সেবা বিভাগের জাতীয় পরিদর্শক আজমল কবির প্রমূখ।

 

মতবিনিময় ও পরামর্শক কর্মশালায় লালমনিরহাট সদর উপজেলার নয়টি ইউনিয়নের চেয়ারম্যান, সচিব, মেম্বার ও গ্রাম পুলিশগণ এবং লালমনিরহাট পৌর মেয়র ও কাউন্সিলগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone